অভিজ্ঞতা ছারাই ইন্টারনেট থেকে কাজ করে মাসে ৭৫০০-১৫০০০ টাকা ইনকাম করুন । WaveScore hack

অভিজ্ঞতা ছারাই ইন্টারনেট থেকে কাজ করে মাসে ৭৫০০-১৫০০০ টাকা ইনকাম করুন । 

Mobile/Computer/leptop দিয়ে কাজ করতে পারবেন।wavescore hack
আজকে আমি আপনাদের শিখাব কিভাবে Wavescore থেকে রেফারেল ছাড়ই নিজে নিজে কাজ করে ইনকাম করা যায়।যদিও নিজে নিজে কাজ করতে গেলে অনেক কষ্ট হবে তারপর যদি টাকা ইনকাম করার ইচ্ছে থাকে তাহলে এই সাইটে কাজ করতে পারেন ।সহজ কথায় যে যে কমপক্ষে ১ মাস এই সাইটে সময় দিতে পারবেন  তারা তারা আজ থেকেই কাজ সুরু করে দিন।যাদের ধরজ নাই দয়া করে তারা এই সাইটে কাজ করবেন না।ধরজ ছাড়া কাজ করলে শুধু শুধু আপনার সময় লস হবে এতে আমার কি ? wavescore Hack

মনোযোগ দিন ঃ  এই সাইটের কাজ হল শুধু  অন্য মানুষকে ইনভাইট করে এই সাইটে কাজ করতে বলা তার মানে একটি টিম গঠন করা।টিমের গঠন করতে হয় কারন এখানে একজন অন্য জন কে সাহায্য করবে এতে নিজেরও লাভ হবে।কিভাবে নিজের ও অন্যের লাভ  হবে তা একটু পরেই বোজতে পারবেন ঃঃ==

এই সাইটে যে যত wavescore বাড়াতে পারবে তার তত ইনকাম হবে।কিভাবে wavescore  বাড়াবেন তা বোজতে মনোযোগ দিনঃঃ--আপনার লিঙ্ক থেকে সরাসরি যে যে জয়েন করে কাজ করবে সে হবে আপনার Lavel-1 Referral ..এখন Lavel-1 বেক্তি যদি তার লিঙ্ক থেকে কাউকে জয়েন করায় তাহলে সে হবে আপনার Lavel-2 Referral  ...আবার  Lavel-2 বেক্তি যদি তার লিঙ্ক থেকে কাউকে জয়েন করায় তাহলে সে হবে আপনার Lavel-3 Referral ..এইভাবে Lavel-50 পর্যন্ত চলবে।

Lavel-1 থেকে আপনি পাবেন  10 wavescore
Lavel-2 থেকে আপনি পাবেন   7 wavescore
Lavel-3 থেকে আপনি পাবেন   6 wavescore
Lavel-4 থেকে আপনি পাবেন   5 wavescore
Lavel-5 থেকে আপনি পাবেন   4 wavescore
Lavel-6 থেকে আপনি পাবেন   3 wavescore
Lavel-7 থেকে আপনি পাবেন   2 wavescore
Lavel-8 to 50 থেকে আপনি পাবেন 1 wavescore
এখন আপনি যদি Lavel-4 কে সাহায্য করেন তাহলে ''আপনার লাভ হবে না ক্ষতি হবে''??
উত্তরঃ আপনার লাভ হইবে কারন আপনি তার কাছ থেকে wavescore পাচ্ছেন এবং সে যাদের জয়েন করাচ্ছে তাদের কাছ থেকেও wavescore পাচ্ছেন সুতরাং একে অপরকে সাহাজ্য করলে দুই জনেরই লাভ। আশা করি সবাই আমার টিমে কাজ করবেন।
প্রতি সপ্তাহে আপনি wavescore পাবেন তাদের কাছ থেকে যারা সপ্তাহে কমপক্ষে ১ বার তাদের একাউন্টে লগিন করবে।সবশেষে এই wavescore কে ডলারে কনভার্ট করতে পারবেন।

কি পরিমান টাকা আয় করা সম্ভব ?
প্রাথমিক অবস্থায় টাকা আয় করা একটু কঠিন। তবে ধীরে ধীরে আপনি আপনার নিচে টিম অথবা নেটওয়ার্ক তৈরির মাধ্যমে অল্প সময়ের মধ্যে টাকা আয় করা শুরু করতে পারেন। একবার যদি আপনি আপনার নিচে একটি কর্মঠ টিম/নেটওয়ার্ক তৈরি করতে পারেন আপনাকে আর পিছনে ফিরে তাকাতে হবেনা। আপনি ন্যূনত্বম মাসিক ১০০ থেকে ২০০ ডলার আয় করতে পারেন ।
কিভাবে ওয়েবস্কোর থেকে টাকা হাতে পাবেন ?
ওয়েবস্কোর আপনার টিম এর কর্ম দক্ষতা যাচাই করে আপনাকে প্রতি সপ্তাহে অর্থ প্রদান করবে। ওয়েবস্কোর সাধারনত আপনাকে ক্যাশ প্রদান করবেনা। এর পরিবর্তে ওয়েবস্কোর আপনাকে বিশ্বের বিখ্যাত ৪০ এর অধিক অনলাইন শপ থেকে কেনাকাটার সুযোগ প্রদান করবে। এসব অনলাইন শপগুলোর মধ্যে amazon.com, apple.com/shop, bestbuy.com সহ আরও অনেক অনলাইন শপ থেকে বিভিন্ন পণ্য খুব সহজে কিনতে পারবেন। এছাড়া প্রতিমাসে আপনার আয় যদি ১০০ ডলার এর বেশি হয় আপনি মাস্টার কার্ড এর জন্য আবেদন করতে পারেন। বাংলাদেশ এর মাস্টার কার্ড সমর্থিত যেকোনো এটিএম বুথ থেকে আপনি টাকা তুলতে পারবেন।
অর্থ প্রদান এর প্রমানঃ আপনারা জিজ্ঞেস করতেই পারেন, আপনি যে এত বক বক করতেছেন এই কোম্পানি যে টাকা প্রদান করে তার প্রমান কি? জী ভাই, প্রমান ছাড়া আমি আপনাদের জন্য এত কষ্ট করে এতকিছু করতে যাব কেন ? প্রমান অবশ্যই আছে। আমি মনে করে নিচের ছবিই এর যথেষ্ট প্রমান।
কিভাবে রেজিস্ট্রেশান করতে হবে ?
এই সাইট এ সাইন আপ করার জন্য আপনাকে একটি রেফারেল লিঙ্ক ব্যবহার করতে হবে।
যেহেতু এখানে অর্থ লেনদেন এর বিষয় জড়িত তাই সর্বপ্রথম আপনাকে এই সাইট এ প্রকৃত তথ্য দিয়ে নিবন্ধন করতে হবে।
আমার রেফারাল লিঙ্ক http://www.wavescore.com/towhidul273 থেকে নিবন্ধন করলে আমি আপনাদের অনেক হেল্প করব।  
আপনি আমার রেফারাল লিঙ্ক এ ক্লিক করার পর নিচের চিত্রের মত একটা পেইজ দেখতে পারবেন । তারপর "Sign Up" বাটনে ক্লিক করুণ।  
আপনি আমার রেফারাল লিঙ্ক এ ক্লিক করার পর নিচের চিত্রের মত একটা পেইজ দেখতে  পারবেন । তারপর "Sign Up" বাটনে ক্লিক করুণ।  

 "Sign Up" বাটনে ক্লিক করার পর নিচের চিত্রের মত একটা পেইজ দেখতে পারবেন । এরপর সঠিকভাবে "Sign Up" ফরম টা পূরণ করে সাইন আপ করে নিন।
এভাবে এখানে  এই ফর্ম টি পূরণ করে sign up করে ফেলুন
পরে Email এ ডুকে Active করুন  

সতর্ক করনঃ
১।এখানে জয়েন করার পর অবশ্যয় সঙ্গে সঙ্গে log out করে log in করবেন এটি খুবই গুরুত্বপূর্ণ।
২। এখানে জয়েন করার পর আপনি আপনার রেফারেল লিঙ্ক দ্বারা অন্নদের join করাবেন তাহলেই আপনার ইন কাম বারবে। এটি এই সাইট এর মূল উদ্দেশ্য।
৩/VPN ব্যবহার করে একাউন্ট খুলতে যাবেন না। সেক্ষেত্রে আপনার একাউন্ট ব্লক হয়ে যেতে পারে।
নিজে নিজে কিভাবে কাজ করবেন??
নিজের রেফারেল এ নিজেই ১০ টা একাউন্ট করুন আবার ওই ১০ টার রেফারেলে আবার ১০ টা করে একাউন্ট করুন।এইভাবে ৪০০-৫০০ একাউন্ট করতে হবে এবং এই একাউন্টে ৭ দিনে একবার করে লগিন করলেই হবে।প্রতিদিন ৭০ টা একাউন্টে লগিন করলেই ৭ দিনে ৪৯০ টা একাউন্ট এ লগিন হবে।আপনার কাজ হবে প্রতিদিন লগিন করা আর কোন কাজ নাই।
সতর্কতাঃ- 
  1. Mobile এ Puffin Brouser Use করতে হবে
  2. পর পর একাউন্ট করলে নেট অফ করে আবার অন করে নিবেন
  3. নিজের মেইন একাউন্টে বেশি লগিন করবেন না তবে ৭ দিনে ১ বার অবশ্যই লগিন করতে হবে
  4. মেইন একাউন্টের আন্ডারএ ১০ টার বেশি আইডি খুলবেন না।
  5. লেবেল ৩ এর নিচে বেশি একাউন্ট করবেন
  6. Fake Account খুলতে Gmail এর বদলে Mail.ru or Yandex ব্যবহার করুন
  7. Mail.ru খুজে পেতে google playstore এ Mail.ru লিখে সার্চ দিলে যে অ্যাপ টা পাবেন ওইটা ইন্সটল দিন আর ফ্রী তে আনলিমিটেড ইমেইল খুলুন।জিমেইল খোলার ঝামেলা নাই। 
Help লাগলে আমাকে জানাবেন 
আমার সাথে যোগাযোগ এর ঠিকানা ঃ
01867248810
skype= live:md.jhalok
fb = http://facebook.com/md.jhalok (Message Me)
সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত আমাকে ফোনে পাবেন।




Share on Google Plus

About TOWHIDUL ISLAM

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment