এবার বাংলাদেশ থেকে paypal ID ভেরিফাই করুন একদম সহজে

 আপনি এখন নিজেই ১০-৩০ মিনিটের মধ্যে তৈরি করতে পারবেন ভেরিফাইড পেপাল একাউন্ট। আপনার পেপাল একাউন করতে যা লাগবে
১। নিজিস্ব পিসি ও ইন্টারনেট
২। একটি ইমেইল আইডি
সময় সল্পতার কারনে সংখিপ্ত ভাবে আলোচনা করবেন যারা ফেসবুক এবং জিমেইল একাউন্ট খুলেছেন নিজে বা টেকটিউনস এর মতো জনপ্রিয় সাইটে সাইনআপ করেছেনা তারা খুব সহজেই আমার এই সংখিপ্ত বিবরণ বুঝতে পারবেন।
এখন চলুন একাউন্ট তৈরি করা শুরু করি।
প্রথমে আপনাকে একটি  বিদেশী এড্রেস যোগার করতে হবে আপনার থাকলে ভালে না থাকলে  http://www.fakenamegenerator.com থেকে নিয়ে নিন ফুল এড্রেস। নিচে দেখুন এই ভাবে আপনার পেপাল একাউন্ট খুলুন এবং আপনি অবশই এড্রেস নিবেন এবং এড্রেসটি অবশ্যই ফিনলেন্ড এর হতে হবে। নিচে দেখুন। প্রথমে ২ নম্বর এ নাম সেট করুন এবং দেশ সিলেক্ট করুন ৩ নম্বরে জেনারেটরে ক্লিক করুন। এবার ৪ এর মতো একটি এড্রস পাবেন এবং ৫ এর মত একটি ফোন নম্বর পাবেন। এটি আপনার পেপাল এ ইউজ করুন আমি দেখাচ্ছি কি ভাবে। নিচের পিক টা দেখুন।
 দেখুন। প্রথমে male/female সেট করুন ২ নম্বর এ নাম সেট করুন এবং দেশ সিলেক্ট করুন ৩ নম্বরে জেনারেটরে ক্লিক করুন। এবার ৪ এর মতো একটি এড্রস পাবেন এবং ৫ এর মত একটি ফোন নম্বর পাবেন। এটি আপনার পেপাল এ ইউজ করুন আমি দেখাচ্ছি কি ভাবে। নিচে পেপার এর পিক টা দেখুন।
তার আগে পেপাল এই ঠিকানায় যান https://www.paypal.com/us/webapps/mpp/home
signUp e click korle এখন এ ক্লিক করুন তারপর নিচের মতো পেজ আসবে।
১ নং এ ক্লিক করুন যদি Parsonal Account করতে চান তারপর Continue বাটনে ক্লিক করুন তারপর নিচের মতো আসবে। এবার নিচের ছক গুলো ঠিক ভাবে পুরোন করুন।
১ Email, ২ই নম্বর Password এবং ৩ নম্বর Continue বাটনে ক্লিক করুন তারপর নিচের মতো পেজ আসবে।

এখন ফেক নেম হিসাবে ঠিকানা দিবেন জেটা নেমজেনারেটর থেকে বানালেন।কিন্ত নাম টা দিবেন আপনার অথবা আপনার মা বাবার ভোটার আইডি কার্ড থেকে।payoneer account করতে ভোটার আইডি লাগে । paypal er taka Atm both theke tulte payoneer account lage.তাই আগে থেকেই আইডি সাথে রাখেন।
#তারপর Agree and Continue বাটনে ক্লিক করুন and email check kore confirm koren tahole 40% complete...ei porjonto holei taka tula jay



Share on Google Plus

About TOWHIDUL ISLAM

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment