LittleBux পিটিসি থেকে টাকা আয় করুন 2015-2023 Us Company পেমেন্ট প্রফু সহ। Best PTc 2016

ডিয়ার ভিউয়ারস। কেমন আছেন আপনারা সবাই?
আজ আপনাদেরকে পরিচয় করিয়ে দেব একটি অসাধারণ পিটিসি সাইটের সাথে পেমেন্ট প্রুফ সহ। আমি ব্যাক্তিগতভাবে সাইটটি খুবই পছন্দ করি।
সাইটটির নাম LittleBux. এখান থেকে টাকা আর্ন করা সম্ভব। এটা একটা যুক্তরাজ্য ভিত্তিক রেজিষ্টার্ড পিটিসি সাইট। অর্থাৎ এটা যে এ্যাডগুলো দেয় সেগুলো দেখার বিনিময়ে তারা টাকা পে করে। যারা পিটিসি সাইটে কাজ করেন তারা হয়ত সাইটির ব্যাপারে জানেন, অনেকে কাজ করছেন, অনেকে দ্বীধাদন্ডের ভিতর আছেন, সাইটি বিশ্বস্ত কিনা? এরা টাকা পে করে কিনা? ইত্যাদি ইত্যাদি। আমি এই সাইটটি থেকে পেমেন্ট পেয়েই কেবল সাইটি নিয়ে আপনাদের সামনে লিখতে বসেছি। Registration এর জন্য এই লিঙ্কে যান।


সাইটির কিছু ভাল কিছু ফিচার রয়েছে, যে কারণে এটা অবলিলায় বলে দেয়া যায় যে, এটা NeoBux,clixsence এর চাইতে কয়েকগুন ভাল পিটিসি সাইট। সাইটটির আউটলুক অনেক সুন্দর। আমি ব্যাক্তিগতভাবে সাইটটি খুবই পছন্দ করি।

ফিচারগুলো হলঃ

  • Instant Payment. আপনি Cashout রিকুয়েষ্টের কিছুক্ষণ পরেই আপনার পেমেন্ট প্রসেসরে টাকা জমা হয়ে যাবে। যদিও তারা বলে যে তারা দুই দিনের মধ্যে পেমেন্ট দিয়ে দিবে।
  • প্রতিদিন $0.01 এর কমপক্ষে পাঁচটি এ্যাড পাওয়া যায়।
  • মাত্র $2 মিনিমাম Cashout
  • এর রেন্টেড রেফারেলগুলো (RR) সুপার একটিভ থাকে। সুতরাং কোন রেফারেলের পিছনে ছোটাছুটি না করে আপনি রেফারেল রেন্ট করতে পারেন।
  • এছাড়াও রয়েছে AdPrize, Little Grid এবং আরো অনেক কিছু।

পেমেন্ট প্রুফঃ

আপনাদেকে আমিই আগেই বলেছি, আমি পেমেন্টের ব্যাপারে নিশ্চিত হয়েই কেবল আমি লিখতে বসেছি।
আমার Payza একাউন্ট থেকে স্ক্রিনশট।
littleBux payment proofপেইজা থেকে আমার মেইলে আসা মেইল এর স্ক্রিনশট।
littleBux payment proof2

রেজিষ্টেষনঃ

LittleBux সাইটটিতে যারা কাজ করতে আগ্রহী তারা এই লিঙ্কে গিয়ে রেজিষ্টেষন করুন। এতে আমি সামান্য কিছু উপকৃত হব। তবে এতে কোন বাধ্যবাধকতা নেই। আশা করি যারা টেকটিউনসে ঢুকতে পারেন তাদের বলে দেয়া লাগবে না কিভাবে এখানে রেজিষ্ট্রেষন করবেন। আর যারা আলরেডি পিটিসি সাইটগুলোতে কাজ করেন তারাতো এখানে কিভাবে কাজ করে টাকা আয় করতে হয় তা ভালভাবেই বুঝে ফেলবেন। তবুও একদম নতুনদের জন্য আমি সংক্ষিতপ্তভাবে দেখাচ্ছি যে কিভাবে এখানে রেজিষ্ট্রেষন করবেন এবং কিভাবে টাকা আয় করবেন।
  • Regeitration এর জন্য এই লিঙ্কে যান।
  • Register বাটনে ক্লিক করুন।
  • এরপর Registration ফর্ম আসবে সেখানে আপনার নাম, মেইল এড্রেস, বার্থ ইয়ার, এবং পাসওয়ার্ড দিয়ে Register Now বাটনে ক্লিক করুন।
little bUX registeration
  • এরপর আপনার মেইল ভারিফাই করতে হবে। যে মেইল দিয়ে আপনি একাউন্ট খুলেছেন সেই মেইলে একটি ভাইফিকেশন লিঙ্ক যাবে। ঐ লিঙ্কে ক্লিক করলেই আপনার মেইল ভারিফিকেশন সম্পন্ন হবে।
  • এরপর আপনার একাউন্টে লগইন করে View Advertisement বাটনে ক্লিক করুন।
adslittlebux
  • এরপর লাল চিহ্নিত এ্যাডগুলোতে নির্দিষ্ট বিরতিতে একটা ক্লিক করলে আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে। এ্যাড ভিউ হলে দেখাবে Sucess! You have been crideted. প্রতিটি এ্যাড দেখতে পাঁচ সেকেন্ড থেকে ত্রিশ সেকেন্ড সময় লাগবে।
আজ এ পর্যন্তই। যারা এখনো রেজিষ্ট্রষন করেননি। তারা এই লিঙ্কে গিয়ে রেজিষ্ট্রেষন করুন।

সবাইকে ধন্যবাদ।

Share on Google Plus

About TOWHIDUL ISLAM

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment